Monday, December 17th, 2018




আশুলিয়ায় পুলিশের উপস্থিতিতে ডাকাতি চেষ্টা

আশুলিয়ার কাঠগড়া টুঙ্গাপাড়া বাশ ঝাড় এলাকায় পুলিশের উপস্থিতিতে ডাকাতির চেষ্টা করে একদল ডাকাত। রবিবার সন্ধা ৬টা ২০ মিনিটে এ ঘটনা ঘটে আশুলিয়ার টুঙ্গাপাড়া বাশ ঝাড় এলাকায়। সূত্র জানায় বসুন্ধরা গ্রুপ এর এক উর্দ্ধতন কর্মকর্তা স্বপরিবারে সাভার থেকে আশুলিয়ার টুঙ্গাপাড়া বাশ ঝাড় এলাকায় আসলে রাস্তা হঠাৎ রাস্তা কাটা দেখতে পান সেই কর্মকর্তা ।

এসময় পাশে টহলরত আশুলিয়া থানার একটি পুলিশ ভ্যান ও দেখতে পান তিনি । নাম প্রকাশে অনিচ্ছুক সেই কর্মকর্তা টুডে টাইমসকে জানান, পুলিশ ভ্যান পার হয়ে আসার পর পরই ডাকাতদের কয়েকজন সদস্য আমার গাড়িতে দা দিয়ে আঘাত করে। এসময় আমার ড্রাইভার এর বিচক্ষণতায় স্বপরিবারে বিপদ থেকে রক্ষা পাই।

পরবর্তীতে তিনি পুলিশের সহযোগীতা চাইলে পুলিশ তাকে কোন ধরনের সহযোগীতা করেননি। আকস্মিক দুর্ঘটনার হাত থেকে বেঁচে আশুলিয়া বাজার পুলিশ ফাড়িতে গেলে উপস্থিত পুলিশ সদস্যরা উল্টো তাকে নাজেহাল করে বলে অভিযোগ করেন বসুন্ধরা গ্রুপের উর্দ্ধতন এ কর্মকর্তা। স্থানীয়রা জানান, কৃত্রিমভাবে একটি কুচক্রিমহল ডাকাতির উদ্দেশ্যে রাস্তাটি কোদাল দিয়ে কেটে রাখে।

তারা জানান, পুলিশ টহলে থাকলেও বিশেষ কারণে ডাকাতির ঘটনায় কোন ব্যবস্থা নেয়না স্থানীয় পুলিশ । জানা যায়, ২০১৪ সালে আকিজ গ্রুপ অব কোম্পানীর একটি গাড়িতে একই এলাকায় ডাকাতির ঘটনা ঘটে ।সেসময় আকিজ গ্রুপের স্টাফ বাসে থাকা যাত্রিরা জীবন নিয়ে পালান । এ ব্যাপারে আশুলিয়া থানার অফিসান ইনচার্জ (ওসি) রেজাউল করিম ঘটনার সত্যতা স্বীকার না করে টুঙ্গাপাড়া বাশ ঝাড় এলকায় ডিউটিরত কর্মকর্তা এস আই রুহিন এর সাথে যোগাযোগ করতে বলেন। এস আই রুহিন পুলিশের জড়িত থাকার কথা স্বীকার না করলেও এ পথে ডাকাতির ঘটনা ঘটার কথা স্বিকার করেন। টহলরত পুলিশ থাকা অবস্থায় ডাকাতির ঘটনা কিভাবে ঘটে এমন প্রশ্নের জবাবে তিনি ক্ষমা চান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ